সর্বশেষ সংবাদ
রাজ-শুভশ্রী এক বাঁধনে  » «   বাংলাদেশ নতুন যুগে প্রবেশ করেছে : প্রধানমন্ত্রী  » «   আগাম বন্যার আশঙ্কা  » «   ঈদে আসছে ‘আমার প্রেম আমার প্রিয়া’  » «   বজ্রপাতে একদিনে সারাদেশে ৩০ জনের মৃত্যু  » «   জাতীয় অধ্যাপক মুস্তাফা নূরউল ইসলামের ইন্তেকাল  » «   জাতিসংঘ মিশন : সিলেটের ২০০ স্বপ্নবাজ তরুণের নেতৃত্বে হাওরসন্তান সোহাগ  » «   বিয়ানীবাজারে বুদ্ধি প্রতিবন্ধি যুবতীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার  » «   বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন সোনম কাপুর আর আনন্দ আহুজা  » «   এসএসসি ফল পুনঃনিরীক্ষন শুরু : একাদশে ভর্তি ১৩ মে থেকে  » «   ষাঁড়ের গুতোয় কৃষকের মৃত্যু  » «   পা-ই তার সাফল্যের চাবিকাটি  » «   গাছ ভেঙে পড়ায় সিলেটের সাথে রেল যোগাযোগ বন্ধ  » «   এসএসসিতে সিলেটে পাস ৭০.৪২% : জিপিএ-৫ ৩১৯১ জন  » «   নিয়োগ চলছে কামা পরিবহন (প্রা. লি.)-এ।  » «  

ছাত্রদলের সড়ক অবরোধ, পুলিশের ধাওয়া



স্টাফরিপোর্টার:জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায়কে কেন্দ্র করে সিলেটের জিন্দাবাজারে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে ছাত্রদলের কর্মীরা।
বৃহস্পতিবার বিকেল পৌনে টার দিকে নগরীর চৌহাট্টার দিক থেকে ছাত্রদলের একটি মিছিল জিন্দাবাজার পয়েন্টে এসে সড়ক অবরোধ করে মিছিল করতে থাকে। প্রায় ২০ মিনিটের মতো সেখানে অবরোধ করে রাখে বিক্ষুব্ধ ছাত্রদল কর্মীরা। এসময় পুরো সড়ক জোরে আতঙ্ক বিরাজ করে। সড়ক দিয়ে চলাচলকারীরা আতঙ্কিত হয়ে দিকবেদিক ছুটাছুটি করতে থাকেন। বিকেল ৫টা ৫ মিনিটে একদল পুলিশ এসে ছাত্রদলকর্মী-সমর্থকদের ধাওয়া দিলে পুলিশের ধাওয়া খেয়ে পালিয়ে যায়। এই রিপোর্ট লেখা পর্যন্ত জিন্দাবাজার এলাকায় দোকান পাট বন্ধ ছিল। জিন্দাবাজার পয়েন্টে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

Developed by: