সর্বশেষ সংবাদ
সালমান শাহের মৃত্যু রহস্য উদঘাটনে সময় পেল পিবিআই  » «   এসডিসি কার্য্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত  » «   মৌলভীবাজারের ৫ জনের যুদ্ধাপরাধের রায় যে কোনো দিন  » «   এরা এখনো বিশ্বাস করে না পৃথিবী গোল!  » «   সাগরে লঘুচাপ, হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের পূর্বাভাস  » «   লাউয়াছড়ায় অবমুক্ত করা হয়েছে বিরল প্রজাতির লেজের ‘মোল’  » «   লন্ড‌নে এসিড হামলায় দু‌টি চোখ হারা‌লেন বাংলা‌দেশী তরুন  » «   জাফলংয়ে মাটি চাপায় কিশোরী নিহত, আহত ৪  » «   ক্লিনিক আর ডায়গনাস্টিক সেন্টারে সড়কজুড়ে যানজট  » «   কমরেড আ ফ ম মাহবুবুল হক আর নেই  » «   গোলাপগঞ্জে তেলবাহী লেগুনায় আগুন  » «   পিলখানা হত্যাকাণ্ড : হাইকোর্টের রায় ২৬ নভেম্বর  » «   লোদীর বাসায় মেয়র আরিফ: বিরোধের অবসান!  » «   নগরীতেে কোনদিন কোথায় স্মার্ট কার্ড বিতরণ  » «   সৌদির বিরুদ্ধে লেবাননের যুদ্ধ ঘোষণা!  » «  

খালেদাজিয়ার গাড়ি বহরে হাবিব-উন নবী সোহেল



31junপ্রান্তডেস্ক:আজ দুপুর ১১টা ৪৫ মিনিটে আদালতের উদ্দেশে রওয়ানা দিয়েছেন খালেদা জিয়া। আর তার গাড়ি বহরে যোগ দিয়েছেন হাবিব উন নবী খান সোহেল।আজ (বৃহস্পতিবার )মগবাজার থেকে তিনি খালেদার গাড়ি বহরে যোগ দেন।
এর আগে গত তিন ধরে সোহেলের আটক, নিখোঁজ নিয়ে নানা ধরনের ধোয়াশা ও গুঞ্জনের সৃষ্টি হয়েছিল। আজ খালেদাজিয়ার গাড়ি বহরে হাবিব-উন নবী সোহেলের থাকাপ্রমান করে কে-বা-কারা মিথ্যাবাদী?
এদিকে রায় শুনতে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া আজ রাজধানীর বকশিবাজারের আলিয়া মাদরাসা মাঠে স্থাপিত বিশেষ আদালতের উদ্দেশে রওয়ানা হয়েছেন। ১১টা ৪৫ মিনিটে তিনি আদালতের উদ্দেশে রওয়ানা হন।
উল্লেখ্য, গত ২৫ জানুয়ারি রাজধানীর বকশীবাজারের আলিয়া মাদরাসা মাঠে স্থাপিত ঢাকার ৫নং বিশেষ জজ ড. আখতারুজ্জামান রাষ্ট্র ও আসামিপক্ষের যুক্তি উপস্থাপন শেষে রায় ঘোষণার জন্য ৮ ফেব্রুয়ারি দিন ধার্য করেন। এ মামলায় সাক্ষ্য দিয়েছেন ৩২ জন। ১২০ কার্যদিবসের বিচারকার্য শেষ হয়েছে ২৩৬ দিনে। আত্মপক্ষ সমর্থনে গেছে ২৮ দিন। যুক্তি উপস্থাপন চলেছে ১৬ দিন। আর আসামি পক্ষ মামলাটির বিভিন্ন বিষয় নিয়ে উচ্চ আদালতে গিয়েছেন ৩৫ বার।

Developed by: