সর্বশেষ সংবাদ
ঈদের ছবি নিয়ে হিসাব-নিকাশ এখনো মিলছে না  » «   ১১ প্রশ্নে ৮২ ভুল!  » «   মেয়েদের সাফ অনূর্ধ্ব-১৫ ফুটবল : আরেকটা হাতছানি  » «   ২ সেপ্টেম্বর শাবিতে ভর্তির আবেদন শুরু  » «   এ্যাকশনে পুননির্বাচিত আরিফ  » «   ঈদের আগে খালেদা জিয়ার মুক্তি দাবি করেছে বিএনপি  » «   সমকাল সম্পাদককে শেষ শ্রদ্ধা  » «   অনবদ্য তামিম ইকবাল  » «   ওরা এখনো নজরকাড়া  » «   শাবিপ্রবি’র হল বন্ধ  » «   সিলেটে ২১ আগষ্ট থেকে ৫ দিন বন্ধ বিদ্যুতের প্রিপেইড মিটার রিচার্জ  » «   ইকুয়েডরে সড়ক দুর্ঘটনায় ২৪ জন নিহত  » «   ইলেকট্রনিক ভোটিং মেশিন হ্যাক করা অত্যন্ত সহজ!  » «   সারা’র রুপে মুগ্ধ সবাই  » «   আবারও সিলেটে অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধু কাপ  » «  

খালেদাজিয়ার গাড়ি বহরে হাবিব-উন নবী সোহেল



31junপ্রান্তডেস্ক:আজ দুপুর ১১টা ৪৫ মিনিটে আদালতের উদ্দেশে রওয়ানা দিয়েছেন খালেদা জিয়া। আর তার গাড়ি বহরে যোগ দিয়েছেন হাবিব উন নবী খান সোহেল।আজ (বৃহস্পতিবার )মগবাজার থেকে তিনি খালেদার গাড়ি বহরে যোগ দেন।
এর আগে গত তিন ধরে সোহেলের আটক, নিখোঁজ নিয়ে নানা ধরনের ধোয়াশা ও গুঞ্জনের সৃষ্টি হয়েছিল। আজ খালেদাজিয়ার গাড়ি বহরে হাবিব-উন নবী সোহেলের থাকাপ্রমান করে কে-বা-কারা মিথ্যাবাদী?
এদিকে রায় শুনতে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া আজ রাজধানীর বকশিবাজারের আলিয়া মাদরাসা মাঠে স্থাপিত বিশেষ আদালতের উদ্দেশে রওয়ানা হয়েছেন। ১১টা ৪৫ মিনিটে তিনি আদালতের উদ্দেশে রওয়ানা হন।
উল্লেখ্য, গত ২৫ জানুয়ারি রাজধানীর বকশীবাজারের আলিয়া মাদরাসা মাঠে স্থাপিত ঢাকার ৫নং বিশেষ জজ ড. আখতারুজ্জামান রাষ্ট্র ও আসামিপক্ষের যুক্তি উপস্থাপন শেষে রায় ঘোষণার জন্য ৮ ফেব্রুয়ারি দিন ধার্য করেন। এ মামলায় সাক্ষ্য দিয়েছেন ৩২ জন। ১২০ কার্যদিবসের বিচারকার্য শেষ হয়েছে ২৩৬ দিনে। আত্মপক্ষ সমর্থনে গেছে ২৮ দিন। যুক্তি উপস্থাপন চলেছে ১৬ দিন। আর আসামি পক্ষ মামলাটির বিভিন্ন বিষয় নিয়ে উচ্চ আদালতে গিয়েছেন ৩৫ বার।

Developed by: