সর্বশেষ সংবাদ
ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন ছাত্রদলের কমিটি : ঘোষণা উপজেলার, বাতিল জেলার  » «   ক্রীড়া সংগঠক আব্দুল কাদিরের মায়ের ইন্তেকাল  » «   রণবীর-দীপিকা বিয়ে নভেম্বরে?  » «   যাদুকর ম্যারাডোনার পায়ের অবস্থা করুণ  » «   একটু আগেবাগেই শীতের আগমণ  » «   চট্টগ্রামে আইয়ুব বাচ্চুর জানাযা বাদ আছর  » «   রাবণ পোড়ানো দর্শনকারী ভিড়ের উপর দিয়ে ছুটে গেলো ট্রেন : নিহত ৬০  » «   গোলাপঞ্জে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন উদ্বোধন করলেন শিক্ষামন্ত্রী  » «   বিসর্জনের দিন সিলেটে আসনে ‘দেবী’  » «   বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শনে মেয়র আরিফ  » «   সিলেটে স্বয়ংক্রিয় কৃষি-আবহাওয়া স্টেশন স্থাপিত  » «   শীতে ত্বক সজীব রাখতে শাক-সবজি খান  » «   সিলেট ওসমানী বিমানবন্দর সংস্কার হচ্ছে প্রায় ৪ কোটি টাকা ব্যয়ে  » «   কোম্পানীগঞ্জে টাস্কফোর্সের অভিযানে পেলোডার মেশিন জব্দ  » «   ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধনে সরকারকে নোটিশ  » «  

শৈত্যপ্রবাহের সম্ভাবনা নেই



31junপ্রান্তডেস্ক:ধীরে ধীরে বাড়ছে দেশের তাপমাত্রা। আর কোন শৈত্যপ্রবাহ আসবে না। ফেব্রুয়ারির মাঝামাঝি সময়ে শীত বিদায় নেবে।
বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) এ তথ্য জানিয়েছেন আবহাওয়া অধিদপ্তরের আবহাওয়াবিদ আবদুর রহমান।
তিনি জানান, ফেব্রুয়ারির মাসের মাঝামাঝি সময়ে শীত মৌসুম শেষ হবে। আগামী ১০ থেকে ১৫ দিন শীতের আমেজ কমার পাশাপাশি তাপমাত্রা বাড়বে। তবে শৈত্যপ্রবাহ আর থাকবে না। হঠাৎ করে আবহাওয়া পরিবর্তন হয় না, তাই ধীরে ধীরে শীত বিদায় নেবে।
আবহাওয়া অধিদপ্তর থেকে বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা পর্যন্ত আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, যশোর, নীলফামারী, দিনাজপুর, সৈয়দপুর, পঞ্চগড়, কুড়িগ্রাম ও শ্রীমঙ্গলের উপর দিয়ে বয়ে চলা মৃদু শৈত্যপ্রবাহ কমতে পারে। এছাড়া সারাদেশে দিনের তাপমাত্রা ১ থেকে ২ ডিগ্রি সেলসিয়াস বাড়তে পারে। অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ সারাদেশের আবহাওয়া শুষ্ক থাকতে পারে।
দেশের কোথাও-কোথাও মাঝারি থেকে ঘন কুয়াশা পড়তে পারে।

Developed by: