সর্বশেষ সংবাদ
রাজ-শুভশ্রী এক বাঁধনে  » «   বাংলাদেশ নতুন যুগে প্রবেশ করেছে : প্রধানমন্ত্রী  » «   আগাম বন্যার আশঙ্কা  » «   ঈদে আসছে ‘আমার প্রেম আমার প্রিয়া’  » «   বজ্রপাতে একদিনে সারাদেশে ৩০ জনের মৃত্যু  » «   জাতীয় অধ্যাপক মুস্তাফা নূরউল ইসলামের ইন্তেকাল  » «   জাতিসংঘ মিশন : সিলেটের ২০০ স্বপ্নবাজ তরুণের নেতৃত্বে হাওরসন্তান সোহাগ  » «   বিয়ানীবাজারে বুদ্ধি প্রতিবন্ধি যুবতীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার  » «   বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন সোনম কাপুর আর আনন্দ আহুজা  » «   এসএসসি ফল পুনঃনিরীক্ষন শুরু : একাদশে ভর্তি ১৩ মে থেকে  » «   ষাঁড়ের গুতোয় কৃষকের মৃত্যু  » «   পা-ই তার সাফল্যের চাবিকাটি  » «   গাছ ভেঙে পড়ায় সিলেটের সাথে রেল যোগাযোগ বন্ধ  » «   এসএসসিতে সিলেটে পাস ৭০.৪২% : জিপিএ-৫ ৩১৯১ জন  » «   নিয়োগ চলছে কামা পরিবহন (প্রা. লি.)-এ।  » «  

শৈত্যপ্রবাহের সম্ভাবনা নেই



31junপ্রান্তডেস্ক:ধীরে ধীরে বাড়ছে দেশের তাপমাত্রা। আর কোন শৈত্যপ্রবাহ আসবে না। ফেব্রুয়ারির মাঝামাঝি সময়ে শীত বিদায় নেবে।
বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) এ তথ্য জানিয়েছেন আবহাওয়া অধিদপ্তরের আবহাওয়াবিদ আবদুর রহমান।
তিনি জানান, ফেব্রুয়ারির মাসের মাঝামাঝি সময়ে শীত মৌসুম শেষ হবে। আগামী ১০ থেকে ১৫ দিন শীতের আমেজ কমার পাশাপাশি তাপমাত্রা বাড়বে। তবে শৈত্যপ্রবাহ আর থাকবে না। হঠাৎ করে আবহাওয়া পরিবর্তন হয় না, তাই ধীরে ধীরে শীত বিদায় নেবে।
আবহাওয়া অধিদপ্তর থেকে বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা পর্যন্ত আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, যশোর, নীলফামারী, দিনাজপুর, সৈয়দপুর, পঞ্চগড়, কুড়িগ্রাম ও শ্রীমঙ্গলের উপর দিয়ে বয়ে চলা মৃদু শৈত্যপ্রবাহ কমতে পারে। এছাড়া সারাদেশে দিনের তাপমাত্রা ১ থেকে ২ ডিগ্রি সেলসিয়াস বাড়তে পারে। অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ সারাদেশের আবহাওয়া শুষ্ক থাকতে পারে।
দেশের কোথাও-কোথাও মাঝারি থেকে ঘন কুয়াশা পড়তে পারে।

Developed by: