সর্বশেষ সংবাদ
ঈদের ছবি নিয়ে হিসাব-নিকাশ এখনো মিলছে না  » «   ১১ প্রশ্নে ৮২ ভুল!  » «   মেয়েদের সাফ অনূর্ধ্ব-১৫ ফুটবল : আরেকটা হাতছানি  » «   ২ সেপ্টেম্বর শাবিতে ভর্তির আবেদন শুরু  » «   এ্যাকশনে পুননির্বাচিত আরিফ  » «   ঈদের আগে খালেদা জিয়ার মুক্তি দাবি করেছে বিএনপি  » «   সমকাল সম্পাদককে শেষ শ্রদ্ধা  » «   অনবদ্য তামিম ইকবাল  » «   ওরা এখনো নজরকাড়া  » «   শাবিপ্রবি’র হল বন্ধ  » «   সিলেটে ২১ আগষ্ট থেকে ৫ দিন বন্ধ বিদ্যুতের প্রিপেইড মিটার রিচার্জ  » «   ইকুয়েডরে সড়ক দুর্ঘটনায় ২৪ জন নিহত  » «   ইলেকট্রনিক ভোটিং মেশিন হ্যাক করা অত্যন্ত সহজ!  » «   সারা’র রুপে মুগ্ধ সবাই  » «   আবারও সিলেটে অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধু কাপ  » «  

‘পদ্মাবত’র ৫৬ কোটি ব্যবসা দু’দিনে



foxপ্রান্তডেস্ক:পদ্মাবত’ বানিজ্য বিশ্লেষকরা (ট্রেড অ্যানালিস্ট) বলেছিলেন ৪ দিনেই ১০০ কোটির ব্যবসা ছাড়াবে বনশালির এই সিনেমা। তাঁদের সেই ভবিষ্যৎবাণীই সত্যি করার পথে এগোচ্ছে ‘পদ্মাবত’। রাজস্থান, গুজরাট, বিহার, মধ্যপ্রদেশের মতো রাজ্যগুলিতে ‘পদ্মাবত’-এর প্রদর্শন বন্ধ থাকার পরও বক্স অফিসে ভালোই ব্যবসা দিচ্ছে সিনেমাটি।
জানা যাচ্ছে, প্রথম দিনে ২৪ কোটি ও দ্বিতীয় দিন অর্থাৎ ২৬ জানুয়ারির দিন ৩২ কোটির ব্যবসা করেছে দীপিকা-রণবীর-শাহিদের এই সিনেমাটি। মানে সব মিলিয়ে দাঁড়াচ্ছে ৫৬ কোটি।মনে করা হচ্ছে বাকি ৪টি রাজ্যে সিনেমাটি মুক্তি পেলে এটি ৭০ কোটিরও বেশি ব্যবসা ছাড়াত। ফিল্ম সমালোচক ও ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ নিজেই টুইট করে এই বিষয়টি জানিয়েছেন, এবং এজন্য সিনেমাটির প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তিনি।
প্রসঙ্গত বনশালির ‘পদ্মাবত’-এর বাজেট ১৮০ কোটি টাকা। পরে অবশ্য ফিল্মটির থ্রিডি ও আইম্যাক্স ফরম্যাট বানাতে আরও ২০ কোটি টাকা খরচ করেছেন নির্মাতারা। বানিজ্য বিশ্লেষকদের (ট্রেড অ্যানালিস্ট) মতে আগামী ১২-১৫ দিনের মধ্যেই সিনেমার পুরো খরচ উঠে আসবে এবং সিনেমাটি লাভ করতে শুরু করবে। এই সিনেমাটির যৌথ প্রযোজনা করেছে সঞ্জয়লীলা বনশালির প্রযোজনা সংস্থা ও ভায়াকম ১৮। এটি তামিল, তেলেগু ও হিন্দি এই তিনটি ভাষায় মুক্তি পেয়েছে।

Developed by: