সর্বশেষ সংবাদ
রাজ-শুভশ্রী এক বাঁধনে  » «   বাংলাদেশ নতুন যুগে প্রবেশ করেছে : প্রধানমন্ত্রী  » «   আগাম বন্যার আশঙ্কা  » «   ঈদে আসছে ‘আমার প্রেম আমার প্রিয়া’  » «   বজ্রপাতে একদিনে সারাদেশে ৩০ জনের মৃত্যু  » «   জাতীয় অধ্যাপক মুস্তাফা নূরউল ইসলামের ইন্তেকাল  » «   জাতিসংঘ মিশন : সিলেটের ২০০ স্বপ্নবাজ তরুণের নেতৃত্বে হাওরসন্তান সোহাগ  » «   বিয়ানীবাজারে বুদ্ধি প্রতিবন্ধি যুবতীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার  » «   বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন সোনম কাপুর আর আনন্দ আহুজা  » «   এসএসসি ফল পুনঃনিরীক্ষন শুরু : একাদশে ভর্তি ১৩ মে থেকে  » «   ষাঁড়ের গুতোয় কৃষকের মৃত্যু  » «   পা-ই তার সাফল্যের চাবিকাটি  » «   গাছ ভেঙে পড়ায় সিলেটের সাথে রেল যোগাযোগ বন্ধ  » «   এসএসসিতে সিলেটে পাস ৭০.৪২% : জিপিএ-৫ ৩১৯১ জন  » «   নিয়োগ চলছে কামা পরিবহন (প্রা. লি.)-এ।  » «  

‘পদ্মাবত’র ৫৬ কোটি ব্যবসা দু’দিনে



foxপ্রান্তডেস্ক:পদ্মাবত’ বানিজ্য বিশ্লেষকরা (ট্রেড অ্যানালিস্ট) বলেছিলেন ৪ দিনেই ১০০ কোটির ব্যবসা ছাড়াবে বনশালির এই সিনেমা। তাঁদের সেই ভবিষ্যৎবাণীই সত্যি করার পথে এগোচ্ছে ‘পদ্মাবত’। রাজস্থান, গুজরাট, বিহার, মধ্যপ্রদেশের মতো রাজ্যগুলিতে ‘পদ্মাবত’-এর প্রদর্শন বন্ধ থাকার পরও বক্স অফিসে ভালোই ব্যবসা দিচ্ছে সিনেমাটি।
জানা যাচ্ছে, প্রথম দিনে ২৪ কোটি ও দ্বিতীয় দিন অর্থাৎ ২৬ জানুয়ারির দিন ৩২ কোটির ব্যবসা করেছে দীপিকা-রণবীর-শাহিদের এই সিনেমাটি। মানে সব মিলিয়ে দাঁড়াচ্ছে ৫৬ কোটি।মনে করা হচ্ছে বাকি ৪টি রাজ্যে সিনেমাটি মুক্তি পেলে এটি ৭০ কোটিরও বেশি ব্যবসা ছাড়াত। ফিল্ম সমালোচক ও ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ নিজেই টুইট করে এই বিষয়টি জানিয়েছেন, এবং এজন্য সিনেমাটির প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তিনি।
প্রসঙ্গত বনশালির ‘পদ্মাবত’-এর বাজেট ১৮০ কোটি টাকা। পরে অবশ্য ফিল্মটির থ্রিডি ও আইম্যাক্স ফরম্যাট বানাতে আরও ২০ কোটি টাকা খরচ করেছেন নির্মাতারা। বানিজ্য বিশ্লেষকদের (ট্রেড অ্যানালিস্ট) মতে আগামী ১২-১৫ দিনের মধ্যেই সিনেমার পুরো খরচ উঠে আসবে এবং সিনেমাটি লাভ করতে শুরু করবে। এই সিনেমাটির যৌথ প্রযোজনা করেছে সঞ্জয়লীলা বনশালির প্রযোজনা সংস্থা ও ভায়াকম ১৮। এটি তামিল, তেলেগু ও হিন্দি এই তিনটি ভাষায় মুক্তি পেয়েছে।

Developed by: