সর্বশেষ সংবাদ
খালেদার চিকিৎসা বিষয়ক রিটের শুনানি ১ অক্টোবর  » «   হবিগেঞ্জ প্রবাসীর বাড়িতে ডাকাতি : হামলায় নারী আহত  » «   শিল্পা শেঠি বৈষম্যের শিকার!  » «   মেসি’র বিস্ময়কর কাণ্ড  » «   মাছের পেটে ৬১৪ পিস ইয়াবা!  » «   সিলেটে বসছে আন্তর্জাতিক ফুটবলের আসর  » «   নিজের ছবির নায়িকা রিয়া চক্রবর্তীর সঙ্গে মহেশ ভাটরিয়া চক্রবর্তী ঘনিষ্ঠ!  » «   এএফসি অনূর্ধ্ব-১৬ নারী চ্যাম্পিয়নশিপ : ভিয়েতনামকে হারিয়ে গ্রুপসেরা বাংলাদেশের মেয়েরা  » «   বিসিবির প্রধান নির্বাচক নান্নুর বাসায় চুরি  » «   ঢাকায় সামার ওপেন ব্যাডমিন্টন প্রতিযোগিতার সুপার সিক্সটিন পর্ব : সিলেটী-সিলেটী লড়াই  » «   আটক চার ছাত্রদল নেতার বিরুদ্ধে রিমান্ড আবেদন নামঞ্জুর  » «   জগন্নাথপুরের রুহুল আমিন ইতালিতে দুর্বৃত্তদের হামলায় নিহত  » «   জিয়াদের পরিবারকে খুঁজছে সিলেট কোতোয়ালি পুলিশ  » «   বন্য হাতির আক্রমণে কুলাউড়ার যুবদল নেতার মৃত্যু  » «   এ কী বললেন পপি!!!  » «  

নদী থেকে মহিলার লাশ উদ্ধার



foxমাধবপুর সংবাদদাতা : হবিগঞ্জের মাধবপুর উপজেলার খড়কি গ্রামের অদূরে বগাযান নদী থেকে সাহেদা বেগম (৩৫) নামের এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ।
২৭ জানুয়ারী শনিবার হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ময়না তদন্ত শেষে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। নিহত সাহেদাবেগম উপজেলার খড়কি গ্রামের মৃত খোরশেদ আলীর কন্যা।
মাধবপুর থানার সাব-ইন্সপেক্টর আবুল কাশেম জানান, লাশের গলায় কাপড় পেঁচানো ও ডান চোখ ফোলা জখম ছিল।প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে শ্বাসরুদ্ধ করে তাকে হত্যা করা হয়েছে।
থানার অফিসার অফিসার ইনচার্জ (ওসি) চন্দন কুমার চক্রবর্তী জানান, ওই নারী গত বৃহস্পতিবার সন্ধ্যার আগে পার্শ্ববর্তী ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরগর উপজেলার খান্দুরা দরবার শরিফে ওরশে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। পরে আর ফেরত আসেননি। পরদিন (শুক্রবার) রাতে স্থানীয় লোকজন নদীতে লাশ দেখে পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরন করে । ময়না তদন্ত শেষে শনিবার পরিবারের নিকট লাশ হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় এখনো মামলা হয়নি।

Developed by: