সর্বশেষ সংবাদ
রাজ-শুভশ্রী এক বাঁধনে  » «   বাংলাদেশ নতুন যুগে প্রবেশ করেছে : প্রধানমন্ত্রী  » «   আগাম বন্যার আশঙ্কা  » «   ঈদে আসছে ‘আমার প্রেম আমার প্রিয়া’  » «   বজ্রপাতে একদিনে সারাদেশে ৩০ জনের মৃত্যু  » «   জাতীয় অধ্যাপক মুস্তাফা নূরউল ইসলামের ইন্তেকাল  » «   জাতিসংঘ মিশন : সিলেটের ২০০ স্বপ্নবাজ তরুণের নেতৃত্বে হাওরসন্তান সোহাগ  » «   বিয়ানীবাজারে বুদ্ধি প্রতিবন্ধি যুবতীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার  » «   বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন সোনম কাপুর আর আনন্দ আহুজা  » «   এসএসসি ফল পুনঃনিরীক্ষন শুরু : একাদশে ভর্তি ১৩ মে থেকে  » «   ষাঁড়ের গুতোয় কৃষকের মৃত্যু  » «   পা-ই তার সাফল্যের চাবিকাটি  » «   গাছ ভেঙে পড়ায় সিলেটের সাথে রেল যোগাযোগ বন্ধ  » «   এসএসসিতে সিলেটে পাস ৭০.৪২% : জিপিএ-৫ ৩১৯১ জন  » «   নিয়োগ চলছে কামা পরিবহন (প্রা. লি.)-এ।  » «  

নদী থেকে মহিলার লাশ উদ্ধার



foxমাধবপুর সংবাদদাতা : হবিগঞ্জের মাধবপুর উপজেলার খড়কি গ্রামের অদূরে বগাযান নদী থেকে সাহেদা বেগম (৩৫) নামের এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ।
২৭ জানুয়ারী শনিবার হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ময়না তদন্ত শেষে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। নিহত সাহেদাবেগম উপজেলার খড়কি গ্রামের মৃত খোরশেদ আলীর কন্যা।
মাধবপুর থানার সাব-ইন্সপেক্টর আবুল কাশেম জানান, লাশের গলায় কাপড় পেঁচানো ও ডান চোখ ফোলা জখম ছিল।প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে শ্বাসরুদ্ধ করে তাকে হত্যা করা হয়েছে।
থানার অফিসার অফিসার ইনচার্জ (ওসি) চন্দন কুমার চক্রবর্তী জানান, ওই নারী গত বৃহস্পতিবার সন্ধ্যার আগে পার্শ্ববর্তী ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরগর উপজেলার খান্দুরা দরবার শরিফে ওরশে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। পরে আর ফেরত আসেননি। পরদিন (শুক্রবার) রাতে স্থানীয় লোকজন নদীতে লাশ দেখে পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরন করে । ময়না তদন্ত শেষে শনিবার পরিবারের নিকট লাশ হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় এখনো মামলা হয়নি।

Developed by: